শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

দুর্গাপুরে স্বামীর পরকীয়ায় স্ত্রী‘র আত্মহত্যা স্বামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ২২৫ পঠিত

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী তাসলিমা আক্তার (২৫) নামে দুই সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীসহ চারজনকে আসামী করে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের হলে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ শনিবার বিকেলে অভিযুক্ত স্বামী মো. সুলতান মিয়া (২৬) কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাসলিমা।

মামলা সূত্রে জানা গেছে, গত আট বছর পূর্বে পৌরশহরের দশাল ঠাকুরবাড়ি কান্দা এলাকার সুলতান মিয়ার সাথে বিবাহ হয় তাসলিমার। তাদের সংসারে দুই সন্তান আসে। সব কিছুই ভালোভাবে চলছিল। কিন্তু গত তিন বছর আগে একই এলাকার ঝুমা আক্তার নামে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন সুলতান। এ ঘটনা তাঁর স্ত্রী তাসলিমা জানার পর তাকে ফেরাতে বাঁধা দিলে তাসলিমাকে মারপিটসহ বিভিন্নভাবে নির্যাতন করতো সুলতান। ঘটনার দিন গত বুধবার (২৯ নভেম্বর) দুপুরে তার স্বামী ও ঝুমা আক্তার কে আপত্তিকর অবস্থায় দেখে তাসলিমা। ওই ঘটনাকে কেন্দ্র করে ওইদিন তার স্বামী তাকে বেধম মারধর করে উল্টো কু-কথা বলে তাকে আত্মহত্যা করার প্ররোচনা দেয়। এরই প্রেক্ষিতে তাসলিমা নিজ ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে চিকিৎসক। পরদিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাসলিমা। এ ঘটনায় শনিবার (০২ ডিসেম্বর) দুপুরে নিহত তাসলিমার বড় ভাই হারুন মিয়া বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করলে শনিবার বিকেলে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

এ নিয়ে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নিহতের ভাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত প্রধান আসামী স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com