শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সাবেক মেয়রকে কুপিয়ে জখম, আটক ১

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ পঠিত

দিগন্ত ডেক্স : সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে কাজিপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিনকে (৫৯) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহতাবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাশেদ (৩০) নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কাজিপুর থানার ওসি শ্যামল কুমার দত্ত এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। এরই জের ধরে বুধবার সন্ধ্যা রাতে ওই সাবেক পৌর মেয়র আ’লীগ নেতার ভগ্নিপতি হবি শেখ গং ওই পৌরসভার প্যানেল মেয়র আ’লীগ নেতা শফিকুল ইসলাম কুড়ানকে মারপিটে আহত করে। গুরুতর অবস্থায় তাকে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্যানেল মেয়রের লোকজন ওইদিন রাতে হবিকে মারপিট করতে পৌর এলাকার বেড়িপোটল গ্রামে তাকে না পেয়ে মামা সাবেক মেয়রকে কুপিয়ে আহত করে। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং রাশেদ নামের ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। সাবেক মেয়র নিজাম উদ্দিন উপজেলা আ’লীগের সহ-সভাপতি এবং প্যানেল মেয়র শফিকুল ইসলাম পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এ পাল্টাপাল্টি হামলার ঘটনায় পুলিশের জোর তদন্ত চলছে।

এ দিকে স্থানীয় এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী জান্নাত আরা তালুকদার হেনরী রাতেই আহত নাবেক পৌর মেয়র আ’লীগ নেতা নিজাম উদ্দিনকে দেখতে হাসপাতালে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com