মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

দুর্গাপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা থানায় মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪৩০ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সানজিদা আক্তার (১৭) নামের এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামী আলামিন আকন্দ (৩৫) এর বিরুদ্ধে মামলা হয়েছে। শ্বাসরোধ করে হত্যার অভিযোগ এনে রবিবার (১৯ নভে:) রাতে গৃহবধূর মা জাহানারা বেগম বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন। রবিবার দুপুরে পৌর শহরের সাধুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সানজিদা আক্তার ওই এলাকার জাকির হোসেনের মেয়ে। অভিযুক্ত আলামিন আকন্দ পৌর শহরের বাগিচাপাড়া এলাকার আওয়াল আকন্দের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে শনিবার (১৮ নভে:) রাত হতে রবিবার সকাল পর্যন্ত কোন এক সময়ে আলামিন আকন্দ কৌশলে তার স্ত্রী সানজিদা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

নিহত গৃহবধূর পরিবার জানায়, প্রায় ছয় মাস আগে আলামিনের সাথে সানজিদার বিয়ে হয়। বিয়ের ২ মাস পর থেকেই সানজিদা স্বামী নিয়ে বাবার বাড়িতে থাকতেন। তার স্বামী অটো গাড়ি চালাতেন। মৃত্যুর আগের দিন রাতে স্বামী-স্ত্রী দু‘জনের মধ্যে ঝগড়া বাঁধে। সে-সময় মারধরের শব্দ পেয়ে বড় মেয়েকে পাঠিয়ে ঝগড়া থামান সানজিদার মা। পরে রবিবার সকালে আবারও দরজা বন্ধ করে ঝগড়া শুরু হলে তিনি গিয়ে দরজা খুলতে বললেও দরজা খুলেনি তারা। কিছুক্ষণ পরে মেয়ের জামাই আলামিন সবার অগোচরে ঘর থেকে বের হয়ে যায়। পরে দুপুরের দিকে সানজিদাকে ডাকাডাকি করে সাড়া না পেলে তার ঘরে গিয়ে শরীর নাড়া দিলেও সাড়াশব্দ পাওয়া যায়নি। ওই সময় সানজিদার শরীর ঠান্ডা হয়ে গেলে তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মো. নূরুল আলম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আমরা আসামী ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com