শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

কলমাকান্দায় অনৈতিক কর্মকান্ডের বিচারের দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১৮৮ পঠিত

কলমাকান্দা(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে আল ইমরান হোসেনের দৃষ্টান্তমূলক  বিচারের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার দুপুরের দিকে কলমাকান্দা  উপজেলার রংছাতি মোড়ে এলাকাবাসীর ব্যানারে আধাঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে  দুই শতাধিক বিভিন শ্রেণির পেশার লােকজন অংশ নেন। অভিযুক্ত আল ইমরান হোসেন (৩৫) হলেন, উপজেলার রংছাতি  ইউনিয়নের তেরোতোপা গ্রামের মতিউর রহমান মতি ও কোহিনূর বেগম দম্পতির ছেলে।

ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, ভুক্তভোগী ছফুর উদ্দিনসহ স্থানীয় বাসিন্দা তাজ্জদ আলী, আব্দুল খালেক, আব্দুল মোতালিব, আলী হোসেনসহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, আল ইমরান হোসেন দীর্ঘদিন ধরে এলাকায় জমি বিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। সে এলাকায় একজন ভুমিদস্যু, প্রতারক ও চাপাবাজ ব্যক্তি হিসেবে পরিচিত। সে ঢাকায় মেকআপ ম্যান হিসেবে কাজ করার সুবাদে তার পরিচিতি বিভিন্ন লোকজনের তদবির নিয়ে মিথ্যা মামলা ও হুমকি ধামকি দিয়ে খেটে – খাওয়া সাধারণ মানুষদের জমি হাতিয়ে নিতে হয়রানি করে আসছে। টাউট আল ইমরান হেসেনকে আইনের আওতায় এনে তার দৃষ্টান্তমূলক  বিচারের দাবি জানিয়েছেন তারা।

অভিযুক্ত আল ইমরান হোসেন তার বিরুদ্ধে আনিত অভিযােগ অস্বীকার করে বলেন, প্রতিবেশী ছফুর উদ্দিন স্থানীয় দুই প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আমার বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন। সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করতে এখন আবার উল্টাে মানববন্ধন করেছেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com