বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

দুর্গাপুরে সংস্কার কাজে পৌর মেয়রের অনুদান

রিপোর্টারের নাম
  • আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৪৯ পঠিত

দুর্গাপুর (নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ঐতিহ্যবাহী বিরিশিরি মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তন সংস্কারের জন্য অনুদান দিয়েছেন পৌর মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম। সোমবার বিকেলে পৌর মেয়রের কার্যালয়ে এ অনুদান প্রদান করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, প্যানেল মেয়র নুরুল আকরাম খান, কাউন্সিলর ইব্রাহীম খলিল টিপু, স্কুলের প্রধান শিক্ষক সুরভী মান্দা, সহ:শিক্ষক মন্টু চন্দ্র দাস, পৌর হিসাবরক্ষক মো. নুরে আলম, ব্যবসায়ী হারাধন সরকার, আব্দুল করিম প্রমুখ

মেয়র আব্দুস সালাম বলেন, পৌরসভার মালিক পৌরসভার জনগন। সেই জনগনই আমার প্রেরণা। উনারা আমাকে ২য় বারের মতো মেয়র নির্বাচিত করায় আমি কৃতজ্ঞ। আমাদের উন্নয়নের চাহিদার তুলনায় বরাদ্দ অনেক কম। স্বাধ আছে অনকে কিছু করার কিন্তু সাধ্য নাই। তবুও আমি আমার পৌর পর্যদ ও মুরুব্বিদের পরামর্শ নিয়ে ইতোমধ্যে নানা উন্নয়ন মুলক কাজ শুরু করেছি। ঐতিহ্যবাহী বিরিশিরি মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তন সংস্কারে ১লক্ষ টাকা অনুদান দেয়া হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সামর্থ অনুযায়ী সহায়তা করা হবে। পৌরসভার উন্নয়নমুলক কাজে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com