বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

দুর্গাপুরের রিকশাচালক তারা মিয়ার মানবতা

রিপোর্টারের নাম
  • আপডেট : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৩৬ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরের মানবতার ফেরিওয়ালা রিকসাচালক তারা মিয়া অসহায় মাদরাসা শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন। বুধবার দুপুরে ২নং দুর্গাপুর ইউনিয়নের চকলেংগুরা মাদরাসার দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ উপকরণ তরা হয়।

এ উপলক্ষ্যে মাদ্রাসা চত্বরে শিক্ষা উপকরণ বিতরণকালে অন্যদের মধ্যে মাদ্রাসাশিক্ষক নুর মোহাম্মদ, অভিভাবক মো. আমীর উদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। এ ছাড়া দুর্গাপুর পৌরসভার মুজিব নগর আবাসন এলাকার অসুস্থ নারায়ন দাসকে চিকিৎসার জন্য নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করেছেন।

রিকশাচালক তারা মিয়া সাংবাদিকদের বলেন, দীর্ঘ আট বছর ধরে রিকশা চালিয়ে উপার্জিত অর্থ থেকে প্রতি মাসেই কিছু কিছু টাকা জমিয়ে বিভিন্ন বিদ্যালয়সহ গ্রামের সাধারণ শিক্ষার্থীদের এই উপকরণ বিতরণ করছি। মাদরাসায় কিছু হতদরিদ্র শিক্ষার্থী আছে জানতে পেরে সেখানে শিক্ষা উপকরণ বিতরণ করেছি। ছোটবেলায় টাকার অভাবে পড়াশোনা করতে পারিনি, তাই প্রতি মাসেই দরিদ্র শিক্ষার্থীদের এভাবে সহযোগিতা করতে আমার ভালো লাগে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সারা জীবন এভাবেই সহযোগিতা করতে পারি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com