বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

দুর্গাপুরে বন্যার্তদের মাঝে খাবার দিলেন : ইউএনও রাজীব

রিপোর্টারের নাম
  • আপডেট : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ২৫৭ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ঈদের আনন্দ যেতে না যেতেই প্লিাবিত হলো বাড়ি ঘর। উজান থেকে নেমেআসা পাহাড়ি ঢলে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের পানি বন্দি মানুষের মাঝে ৩০০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (০৪ জুলাই) বিকেলে বন্যা দুর্গত এলাকায় গিয়ে এসব শুকনো খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান।

এ সময় অন্যদেরমধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সবুজ মিয়া প্রমুখ। মুড়ি, গুড়, চিড়া, খাবার স্যালাইন সম্বলিত খাবার প্যাকেটে বিতরণ অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান জানান, গতকয়েক দিনের টানা বর্ষণে উষান থেকে নেমে আসা পানিতে নিম্নাঞ্চল গুলো প্লাবিত হয়েছে। গতকাল বন্যা দুর্গত এলাকা গুলো পরিদর্শন করে আজ প্রায় ৩শত বন্যাদুর্গতদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। গত কয়েকদিনের টানাবর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার গাঁওকান্দিয়া ও কুল্লাগড়া ইউনিয়নের নিচু এলাকার প্রায় ১৫টি গ্রাম প্লাবিত হয়েছে। বন্যার্তদের জন্য কন্ট্রোলরুম খোলা সহ প্রশাসন সব সময় সজাগ রয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com