শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:২১ পূর্বাহ্ন

ঝিনাইদহে শিশু ধর্ষণ, ধর্ষক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫৭ পঠিত

দিগন্ত ডেক্স : ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় দোকানের ভেতর ১০ বছরের এক শিশুকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার (১৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত কবির হোসেনকে (১৮) আটক করেছে পুলিশ। তিনি বাহাদুরপুর গ্রামের রমজান শেখের ছেলে।

সদর হাসপাতালে আসা শিশুটির চাচি জানান, মেয়েটির বাবা বিকেলে বাড়ির পাশে মাঠে কাজে যান। বাড়িতে রান্নার কাজের জন্য তেলের প্রয়োজন হলে সাড়ে ৫টার দিকে কবির হোসেনের মুদি দোকানে যায় শিশুটি। দোকানি কবির শিশুটিকে একা পেয়ে দোকানের ভেতর হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে এসে পরিবারকে জানায়। এরপর তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের গাইনি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. ফারহানা শারমিন বলেন, শিশুটি ধর্ষণের তথ্য নিয়ে ভর্তি হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। ভেতরেও ইনজুরি আছে। শারীরিক অবস্থা ভালো নেই, কিছুটা সুস্থ হলেই বলা যাবে পরবর্তী অবস্থা।

শৈলকুপা থানার অফিসার (ওসি) আমিনুল ইসলাম বলেন, শিশু ধর্ষণের খবর শুনে ওই গ্রামে গিয়ে অভিযান চালিয়ে কবির হোসেনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com