শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

দুর্গাপুরে সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩
  • ২১২ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোরা ইউনিয়নে সোমেশ্বরী নদীর ওপরে প্রায় ২৯ কোটি টাকা ব্যায়ে ২৪০মি.লি. লম্বা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে সেতুর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার।

এ উপলক্ষে স্থানীয় নয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ভিত্তিপ্রস্তর উদ্বোধন পরবর্তি আলোচনা সভায় সাবেক ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক এর সভাপতিত্বে, উপজেলা আ‘লীগ নেতা বিপ্লব মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন এমপি মানু মজুমদার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক মেয়র শ.ম জয়নাল আবেদীন, কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, দুর্গাপুর উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি, উপজেলা প্রকৌশলী খোয়াজুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রহিম শেখ, কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলা আ‘লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভায় এমপি মানু মজুমদার বলেন, এই সেতুটি সম্পন্ন হলে দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার প্রায় ১৭টি গ্রামের মানুষ সহজেই জেলা শহরের সাথে যোগাযোগ করতে পারবে। বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের কথা ভেবে প্রত্যন্ত অঞ্চলেও এতো বড় বড় সেতু নির্মানের ব্যবস্থা করছেন। একটি জাতীকে সামনে এগিয়ে নিতে উন্নত যোগাযোগ ব্যবস্থার কোন বিকল্প নাই। দেশকে এগিয়ে নিতে আওয়ামীলীগ সরকার দেশের প্রতিটি এলাকায় নির্বাচনী ওয়াদা অনুযায়ী সেতু নির্মান সহ সকল যোগাযোগ ব্যবস্থা উন্নত করে তুলছেন। এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশকে এগিয়ে নিতে আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com