শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবিধান অনুযায়ীই হবে নির্বাচন : রাষ্ট্রপতি

রিপোর্টারের নাম
  • আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬৪ পঠিত

দিগন্ত ডেক্স : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি বলেছেন, অনির্বাচিত সরকারের সুযোগ নেই, সংবিধান অনুযায়ী স্বাধীন নির্বাচন কমিশন নিরপেক্ষ নির্বাচন করবে।

বুধবার দুপুরে পাবনা ডায়াবেটিক সমিতি পরিদর্শন ও মতবিনিময় অনুষ্ঠানে রাষ্ট্রপ্রধান এ কথা বলেন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর এই প্রথম নিজ জেলা পাবনা সফরে এসেছেন মো. সাহাবুদ্দিন।

অনির্বাচিত সরকারের বিধান আদালত বাতিল করেছেন উল্লেখ করে রাষ্ট্রপতি রাজনীতির নামে হানাহানি সৃষ্টি না করে আলোচনার মাধ্যমে ঐকমত্যে আসতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানান।

মো. সাহাবুদ্দিন বলেন, পাবনা ডায়াবেটিক সমিতি মানুষের স্বাস্থ্যসেবায় নিরলসভাবে কাজ করছে। সাধারণ মানুষ এখানে স্বল্প মূল্যে সেবা পায়, মানুষের সেবায় অবদান রাখায় ডায়াবেটিক সমিতির কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান রাষ্ট্রপতি।

নাগরিক সংবর্ধনায় পাবনার মানুষের উচ্ছ্বসিত ভালোবাসায় কৃতজ্ঞতা জ্ঞাপন করে রাষ্ট্রপতি বলেন, আঞ্চলিক রাজনৈতিক প্রভাবে পাবনায় যমুনা নদীতে সেতু হয়নি। সরকারের ধারাবাহিকতা থাকলে আগামীতে পাবনার মানুষের সব দাবি পূরণ হবে।

পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলামের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, পাবনা নাগরিক সমাজের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ডা. মনোয়ারুল আজিজ।

বক্তারা রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়ে পাবনা ডায়াবেটিক হাসপাতালের উন্নয়নে তার অতীত অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় রাষ্ট্রপতি সমিতির চিকিৎসক ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। ডায়াবেটিক সমিতিতে প্রবেশের পর রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির চিকিৎসক ও কর্মকর্তারা। পরে রাষ্ট্রপ্রধান সমিতি প্রাঙ্গণ ঘুরে দেখেন।

চার দিনের সফরের তৃতীয় দিন আজ বুধবার বিকেল ৪টায় পাবনা জেলা ও দায়রা জজ আদালতের জাদুঘর, বঙ্গবন্ধু কর্ণার, বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন এবং আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপ্রধান। ৫টার দিকে জুবলি ট্যাঙ্কের বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপপু বিনোদন পার্ক পরিদর্শন করবেন।

আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ শেষে ১১.৪০ মিনিটে ঢাকার উদ্দেশে রওয়ানা হবেন মোঃ সাহাবুদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com