মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

দুর্গাপুরে ট্রাক-অটো মুখোমুখিসংঘর্ষে আহত ৪

রিপোর্টারের নাম
  • আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ২০১ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বালু বোঝাই ট্রাক ও যাত্রীবাহী অটোর মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ৪ জন গুরুতর আহতহয়েছেন। আজ সোমবার (১৫ মে) সন্ধ্যায় শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে কৃষ্ণেরচর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দিকে দূর্ঘটনা ঘটিয়ে ট্রাকচালক পালিয়ে যান। আহতারা হলেন, অটোচালক সাদেক মিয়া(৫০), অটোর যাত্রী আছিয়া খাতুন(৫০), বকুল নাহার(৪০), রাশিদা খাতুন (৩২)। তাদের সকলের বাড়ি দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ইন্দ্রপুরগ্রামে।

আহত বকুল নাহার ও রাশিদা খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং সাদেক মিয়া ও আছিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অটো যোগে বেড়াতে যাচ্ছিলো তারা। পথে অপরদিক থেকে আসা দ্রুতগামী বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালকসহ ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দুর্গাপুর থানারওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, দূর্ঘটনা ঘটিয়ে সড়কের মাঝেই বালুবোঝাই ট্রাক রেখে চালক পালিয়েছে। ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে আনা হয়েছে। আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com