শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

পটুয়াখালীতে ট্রলারডুবি : বরসহ ৪ জনের মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১০৭ পঠিত

দিগন্ত ডেক্স : পটুয়াখালীর দশমিনা উপজেলায় বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বরযাত্রীসহ ট্রলারডুবিতে নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

দশমিনা উপজেলার বদনার চর এলাকা থেকে আজ রোববার পটুয়াখালী নৌ ফায়ার স্টেশনের উদ্ধারকারী দল স্থানীয়দের সহায়তায় চারজনের মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তিরা হলেন বর রাব্বি হাওলাদার, তার মা সেলিনা বেগম, রাব্বির ৮ বছর বয়সী ফুফাতো বোন খাদিজা বেগম ও ৭ বছর বয়সী মারিয়া।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. জালাল বলেন, ফজরের নামাজের পর রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় নদীর কিনারা থেকে একটু দূরে বস্তার মত কিছু দেখতে পাই। পরে নদীর পাড়ে গিয়ে বিষয়টি আরও ক্লিয়ার হলে ফায়ার সার্ভিসের কর্মীদের জানানো হয়। রোববার সকাল সাড়ে ৭টার দিকে আমরা ট্রলার নিয়ে নদীতে গিয়ে অর্ধগলিত অবস্থায় প্রথমে রাব্বির মরদেহ দেখতে পেয়ে তীরে নিয়ে আসি।

তিনি আরও বলেন, প্রায় আধা ঘণ্টার মধ্যে রাব্বির মা সেলিনার মরদেহ ভাসমান অবস্থায় কিছু দূরে দেখতে পাই।

পটুয়াখালী নৌ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রেজওয়ান বলেন, রোববার সকাল সাড়ে ১০টার দিকে লতারচর নামক স্থান থেকে বর রাব্বির ফুফাতো বোন খাদিজার মরদেহটি আমরা ভাসমান অবস্থায় উদ্ধার করি। চারজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দশমিনা উপজেলার চরবোরহান থেকে তেতুলিয়া নদী পাড়ি দিয়ে বরযাত্রীসহ কনে নিয়ে আউলিয়াপুর ফেরার পথে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় ১১জনকে উদ্ধার করলে তাদের মধ্যে লিপি বেগমকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অপর ৪ জন নিখোঁজ হয়। রোববার নিখোঁজ হওয়া চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com