বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

নেত্রকোনায় বাসচাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৯০ পঠিত

দিগন্ত ডেক্স : নেত্রকোনায় বাসচাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের গোহালাকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পূর্বধলার ইসবপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে শাকিব মিয়া (২৫) ও শাহবাজপুর গ্রামের মৃত অবনীকান্ত দেবনাথের ছেলে নিরঞ্জন দেবনাথ (৩৬)। আহতরা হলেন বুগী গ্রামের আবদুর গফুরের ছেলে ইজিবাইকচালক আমান উল্লাহ (২৪), আলীপুর গ্রামের আবদুর হেকিমের ছেলে আকসামুল মিয়া (২৮), বরুনা গ্রামের ফারুক আহমেদ (৩২), নওপাই গ্রামের আকিব মিয়া (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে শ্যামগঞ্জ বাজার থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে নেত্রকোনার উদ্দেশে রওনা হয়। নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের গোহালাকান্দা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে শাবিক মিয়া ও নিরঞ্জন মারা যান। আর চালকসহ আহত হন চারজন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, বাসটি জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মামলা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com