শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

দুর্গাপুরে ডাক্তারকে প্রাণ নাশের হুমকি, থানায় অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৭৩ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে দুই চিকিৎসককে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এএস এম তানজিরুল ইসলাম রায়হান ওই ঘটনাকে কেন্দ্র করে অভিযোগ দায়ের করেছেন। হত্যা ও হুমকির অভিযোগ এনে জীবনের নিরাপত্তা চেয়ে সোমবার (৩ এপ্রিল) রাতে এ অভিযোগটি দায়ের করা হয়।

অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর এমএসআর সামগ্রীর দরপত্র আহবান ও দরপত্র খোলা কার্যক্রমকে কেন্দ্র করে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস প্রাঙ্গনে ৩০-৪০ জনের কতিপয় দুস্কৃতিকারী এসে দরপত্র কার্যক্রমকে ব্যহত করে। পরবর্তিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রান নাশের হুমকি দিয়ে বলে, এই টেন্ডার আমাদের নামে না দেয়া হলে, ডাক্তারগন হাসপাতালের বাহিরে এলে তাদের দেখে নেয়া হবে।

অভিযোগকারী ডা. এ এস এম তানজিরুল ইসলাম রায়হান সাংবাদিকদের বলেন, ঘটনার দিন যথাযথ অফিস কার্যক্রম চলছিলো, হঠাৎ ওই দুস্কৃতিকারীরা হাসপাতালে এসে হট্ট্রগোল শুরু করলে সাধারণ রোগীরা ভয়ে আতঙ্কিত হয়ে ওঠে। পরবর্তিতে আমাকে ও ডা. সজিব রায় স্যারকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণনাশের হুমকি দেয়। যার ভিডিও ফুটেজ আমাদের কাছে রয়েছে।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সজিব রায় বলেন, দরপত্র কে কেন্দ্র করে কতিপয় দুস্কৃতিকারীরা হাসপাতালে এসে হট্ট্রগোল করলে আমাদের নিরাপত্তার জন্য দুর্গাপুর থানার সহায়তা নিয়ে দরপত্র কার্যক্রম অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেই।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নুরুল আলম জানান, এ বিষয়ে ডাক্তার ডা. এ এস এম তানজিরুল ইসলাম রায়হান দুর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com