বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তার গাড়ি থেকে চালকের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৭০ পঠিত

দিগন্ত ডেক্স : নিখোঁজের দুই দিন পর পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের রুশ কর্মকর্তার ব্যবহার করা গাড়ি থেকে সম্রাট আলী (২৬) নামে চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুর ইউনিয়নের সাদিপুর খেয়াঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ঈশ্বরদী থানা-পুলিশ এক নারীকে আটক করেছে।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সম্রাট পাবনার ঈশ্বরদী উপজেলার আবু বক্কার সিদ্দিকের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে আরডিবি নামে একটি প্রতিষ্ঠানের চালক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের এক রুশ কর্মকর্তার ব্যবহৃত ল্যান্ড ক্রুজার গাড়িটি গত দুই দিন ধরে কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাটের কাছে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। শনিবার সকালে গাড়িটি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় চালক সম্রাটের মরদেহ উদ্ধার করে।

কুমারখালী থানার ওসি জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করে। গাড়িটি রূপপুর পরমাণু বিদ্যুৎ প্রকল্পের একজন রুশ কর্মকর্তা ব্যবহার করেন। এ বিষয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com