Logo
নোটিশ ::
Wellcome to our website...

হালখাতার কার্ডে নাম ভুল লেখায় ৫ জনকে কুপিয়ে জখম

রিপোর্টারের নাম / ২১৯ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:১২ পূর্বাহ্ন

আখলাকুজ্জামান, গুরুদাসপুর (নাটোর) থেকে: হালখাতার কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় ৫ জন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযোগে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে ওই গ্রামের হাজী আমিনুল ইসলামের নেতৃত্বে বুধবার বেলা ১১টার দিকে কামাল এবং জিয়ারুলসহ দলবদ্ধ হয়ে রড, বাটাম ও হাসুয়া দিয়ে আক্রমণ করে ৫ জনকে গুরুতর জখম করেছেন।

আহতদের মধ্যে রিক্তা বেগম (২৮) ও তার স্বামী দর্জি আনোয়ার হোসেনকে (৩৭) গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আশঙ্কাজনক অবস্থায় আবু জাফর (৬৭) ও তার স্ত্রী সুফিয়া (৫৮) এবং ছেলে সাহাবুলকে (৩৮) রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

মামলার বাদী আবু জাফরের ছেলে জহুরুল ইসলাম বলেন, কোন বিবাদ নেই, শুধু আধিপত্য বিস্তারের কারণে আমাদের হত্যার উদ্দেশ্যে পরিবারের ওপর হামলা চালানো হয়েছে। হাজী আমিনুল ইসলাম এসব অভিযোগ অস্বীকার করে বলেন, পারিবারিক বিরোধের জেরে উভয়পক্ষের পাল্টাপাল্টি হামলা হয়েছে। এ হামলায় আমাদেরও ৩ জন আহত হয়েছেন। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে একটি বিশেষ টিম কাজ করছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com