Logo
নোটিশ ::
Wellcome to our website...

হারানো সন্তানকে মায়ের কোলে এনে দিলেন শিক্ষক রাসেল

রিপোর্টারের নাম / ২৩৮ বার
আপডেট সময় :: শনিবার, ১৮ জুলাই, ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : প্রায় ২০০ কিলোমিটার পথ মোটরসাইকেল চালিয়ে হারানো সন্তানকে বাবা মায়ের কাছে এনে দিলেন নওগাঁর সাপাহার উপজেলার আইহাই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহরিয়ার রাসেল।

জানা গেছে, উপজেলার তিলনী গ্রামের আলম ইসলামের ৮ বছর বয়সের (স্পেশাল চাইল্ড) ছেলে সন্তান আমিনুল হক প্রায় ১৫ দিন আগে নিজ গ্রাম থেকে নিখোঁজ হন। ছেলেটি নিখোঁজের পর এলাকায় মাইকিং, আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান পাননি তার পরিবার। রোববার ৭ জুন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে ছেলেটির সন্ধান পায় শিক্ষক রাসেল। জানতে পারে ছেলেটি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের দাশড়া ফকির পাড়া গ্রামে অবস্থান করছেন।

সেই সূত্র ধরে সোমবার ৮ জুন ভোর ৫ টার দিকে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন রাসেল। ওই গ্রামে পৌঁছে অনেক খোঁজাখুঁজির পর পাশের গ্রাম থেকে ছেলেটিকে উদ্ধার করে খাবার ও নতুন জামা কাপড় কিনে দেন রাসেল। প্রায় ২০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওই দিন দুপুরের দিকে সাপাহার উপজেলার তিলনী গ্রামে বাবা মায়ের কোলে হারানো সন্তানকে ফিরিয়ে দেন তিনি।

হারানো সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দেয়ায় রাসেল মাষ্টারের জন্য দোয়া প্রার্থনা করেন তার বাবা-মা। এ ঘটনায় এলাকায় সর্ব মহলে ব্যাপক হারে প্রশংসাও কুড়িয়েছেন শিক্ষক শাহরিয়ার রাসেল এবং মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি বলে দাবী স্থানীয়দের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com