Logo
নোটিশ ::
Wellcome to our website...

সড়ক দুর্ঘটনায় আহত মুক্তিযোদ্ধার মৃত্যু

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ২৮১ বার
আপডেট সময় :: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:৫৫ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকন্দায় ইজিবাইকের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খান (৮২) মারা গেছেন। আজ রোববার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। বিশিষ্ট সমাজ সেবক সুলতান আহমেদ খান কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি উপজেলার হুগলি  কনুড়া গ্রামের বাসিন্দা এবং স্বাধীনতা পরবর্তী কৈলাটি ইউনিয়নের ভাইস চেয়ারম্যান ছিলেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সুলতান আহমেদ খান গত বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় কলমাকান্দার পাগলা বাজারে নিজ বাসার সামনে হাঁটছিলেন। এ সময় একটি কাঠবোঝাই অটো ইজিবাইক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় ও শরীরে প্রচণ্ড আঘাত পান। পরে স্থানীয় ও পরিবারের লোকজন উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে ওই দিন রাতে ঢাকায় নিউরো সাইন্স হাসপাতালে প্রেরণ করা হয়। আইসিউ খালি না থাকায় সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোরে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গ্রণগ্রাহী রেখে গেছেন। তাঁর সন্তানরা প্রত্যেকেই প্রতিষ্ঠিত।

তাঁর ছেলে বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতাউর রহমান খান জানান, আজ বাদ আছর কৈলাটি জনতা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় সম্মান ও জানাজা নামাজ  শেষে পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হবে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক সড়ক দুর্ঘটনায় আহত মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খানের মৃত্যুর খবর সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com