Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে স্বামীর মৃত্যুর ৭ দিনেই করোনা লক্ষনে স্ত্রীর মৃত্যু

রিপোর্টারের নাম / ৩২৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৫ জুন, ২০২১, ৯:০৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার বিরিশিরি এলাকায় স্বামী মৃত্যুর সাত দিনের মধ্যেই স্ত্রী রোজি বিশ্বাস টুলু (৬৩) করোনা লক্ষন নিয়ে মৃত্যু বরণ করেছেন। বৃহস্পতিবার রাতে নিজ বাড়ীতেই তার মৃত্যু ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৭ জুন) তার স্বামী বিশিষ্ঠ চিকিৎসক, বীরমুক্তিযোদ্ধা নোয়েল বিশ্বাস (৭৯) করোনার লক্ষণ নিয়ে মৃত্যু বরণ করেন। স্বামী মৃত্যুর পর থেকেই অসুস্থ্য হয়ে পড়েন স্ত্রী রোজি বিশ্বাস। অপরদিকে বৃহস্পতিবার দুপুরে তার পুত্র ও পুত্রবধুর শরীরে করোনা পজেটিভের লক্ষণ পাওয়া গেছে বলে জানান উপজেলা সরকারি হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ তানজিরুল ইসলাম।

তিনি বলেন, গত সোমবার রোজি বিশ্বাস কে অসুস্থ্য অবস্থায় দুর্গাপুর হাসপাতালে নিয়ে এলে সাময়িক পরীক্ষা নিরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তার আত্মীয়রা।ওখানে দুইদিন চিকিৎসা শেষে বৃহস্পতিবার বাড়িতে নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ায় রাত ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ মৃত্যু নিয়ে ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়লে প্রশাসনের পক্ষ থেকে নিহতের পুত্র ও পুত্রবধুকে হোম-কোয়ারেন্টিন দিয়ে ওই বাড়ী লক ডাউন করা হয়। গত সাত দিনে অত্র উপজেলায় করোনা লক্ষণ নিয়ে চার জনের মৃত্যু হয়েছে এবং আক্রান্ত হয়েছেন প্রায় ৩০ জন।

উল্লেখ্য ঃ গত ২০ জুন একই পরিবারের ৮জন করোনা আক্রান্ত্র হওয়ায় ঐদিন রাত থেকেই উপজেলা প্রশাসন স্বাস্থ্যবিধি ও চলাচলে গণবিজ্ঞপ্তি জারি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com