Logo
নোটিশ ::
Wellcome to our website...

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির ত্রাণ সহায়তা

রিপোর্টারের নাম / ৩৩ বার
আপডেট সময় :: শনিবার, ৯ মে, ২০২০

সিলেট ব্যুরো : বৈশ্বিক মহামারী করেনা ভাইরাসে সুনামগঞ্জ সীমান্ত এলাকায় বসবাসরত সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)। ২৮- বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুরসহ ৬ সীমান্তের উপজেলায় ১০০০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে।

শনিবার জেলার তাহিরপুরের সীমান্তবর্তী লাউড়েরগড়,চাঁনপুর,টেকেরঘাট এলাকায় সুবিধাবঞ্জিত পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করেন বিজিবি সিলেট সেক্টরের উপ মহাপরিচালক (সেক্টর কমান্ডার) কর্ণেল মাহমুদ মাওলা ডন এএফউব্লিউসি, পিএসসি, ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম।

অপরদিকে ব্যাটালিয়নের দোয়ারাবাজার, সুনামগঞ্জসদর, দক্ষিণ সুনামগঞ্জ, বিশ্বম্ভরপুর, তাহিরপুর ও ধর্মপাশার মধ্যনগর সীমান্ত এলাকার ১৯টি বিওপির বিজিবির দায়িত্বপূর্ণ এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।

শনিবার ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ১১ মেট্রিকটন খাদ্য সামগ্রী জেলার ৬টি উপজেলার ১০০০ হাজার সহায়তাপ্রাপ্ত প্রতিটি পরিবারের মধ্যে চাল, ডাল,আটা, ছোলা, লবন ও ভোজ্য তৈল বিরতণ করা হয়েছে।

উল্ল্যেখ যে, সীমান্ত এলাকায় বসবাসরত কোন কোন সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের বিজিবি অধিনায়ক, ক্যাম্প কমান্ডার, কোম্পানী কমান্ডার ও বিজিবি সৈনিক গণ নিজেরাই কাঁধে বয়ে বাড়ি অবধি ত্রাণ সহায়তা পৌছে দেন শুক্রবার ও বৃহস্পতিবার গভীর রাতে।এসব ত্রাণ সহায়তা বিতরণকালে ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আশিক, কোয়ার্টার মাষ্টার, সংশিষ্ট কোম্পানীর কোম্পানী কামান্ডার, বিওপি কমান্ডার ও স্থানীয় জনপ্রতিনিধি এবং গণমাধ্যমকর্মীগণ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com