Logo
নোটিশ ::
Wellcome to our website...

সিদ্ধ তিনটি ডিমের দাম ১৯০০ টাকা

রিপোর্টারের নাম / ৪১৪ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ২:৫৬ অপরাহ্ন

দিগন্ত ডেস্ক : কিছুদিন আগেই পাঁচতারা হোটেলে কলার দাম শুনিয়ে সবাইকে অবাক করেছিলেন অভিনেতা রাহুল বোস। ম্যারিয়টে তাকে তিনটি কলা দেয়া হয়েছিল। যার দাম ছিল ৫২০ টাকা। এরপর সেটি নিয়ে নেট দুনিয়ায় হইচই পড়ে গিয়েছিল।  এবার ডিমের দামে অবাক নেটিজেনরা। তিনটি সিদ্ধ ডিমের দাম ১১৭৬ টাকা। ভারতের আমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে এই ঘটনা ঘটেছে। মিউজিক ডিরেক্টর শেখর রাভজিয়ানির সঙ্গে এই ঘটনা ঘটেছে। ট্যুইটারে তিনি এই অদ্ভুত ঘটনার কথা শেয়ার করেছেন।

শেখর জানিয়েছেন, আমেদাবাদের হায়াত রিজেন্সিতে ৩টি সিদ্ধ ডিমের জন্য মোট ১৯৬৭ টাকা দাম নেয়া হয়েছে। সেই বিলের ছবিও পোস্ট করেছেন তিনি। বৃহস্পতিবার ট্যুইটারে সেই ছবি পোস্ট করেন তিনি। কয়েকশ রিট্যুইট হয়েছে সেই ট্যুইট।  জুলাই মাসে রাহুল বোসের কলার বিল হয়েছিল ৫২০ টাকা। যা দেখে চমকে গিয়েছিলেন অভিনেতা। তিনি ভিডিও পোস্ট করে সেই বিল দেখানোর পরই হইচই শুরু হবে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর হোটেলের বিরুদ্ধে জিএসটি নিয়ে তদন্তের নির্দেশও দেয়া হয়।  চণ্ডীগড়ের শুল্ক বিভাগের ডেপুটি কমিশনার ও ট্যাক্সেশন কমিশনার মনদীপ সিং ব্রার অবৈধভাবে জিএসটি নেয়ার জন্য JW Marriott হোটেলের বিরুদ্ধে তদন্ত করেন। দুটি কলার দাম কেন ৫২০ টাকা নেয়া হলো, তা তদন্ত করে দেখা হয়।

শুল্ক ও কর বিভাগের পক্ষ থেকে ২৯৪০৭ টাকা জরিমানা ধার্য করা হয়েছে ওই হোটেলের জন্য। অবৈধভাবে কর নেয়ার জন্য শাস্তি স্বরূপ এই জরিমানা ধার্য করা হয়।  মনদীপ সিং ব্রার অভিনেতার পোস্ট করা ভিডিও দেখেই তদন্তের নির্দেশ দেন। কীভাবে ওই হোটেল জিএসটি নিল, সেটাই খতিয়ে দেখা হয়। পাশাপাশি অন্য কোন কোন খাবারে এই হোটেল অবৈধভাবে জিএসটি নিচ্ছে, সেটাও দেখার নির্দেশ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com