Logo
নোটিশ ::
Wellcome to our website...

সাবেক আইনমন্ত্রী খসরু আইসিইউতে

রিপোর্টারের নাম / ১৩১ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ৯:২৯ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী সিনিয়র এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

আজ মঙ্গলবার তার জুনিয়র আইনজীবী এডভোকেট আতিকুর রহমান বাসস’কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘স্যারের সুগার সংক্রান্ত সমস্যার কারণে গতকাল আইসিইউতে নিতে হয়। এখন শারিরীক অবস্থা ভালো।’এডভোকেট আতিক, আবদুল মতিন খসরুর পূর্ণ সুস্থতায় দেশবাসীর দোয়া কামনা করেন।

গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রোববার রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়েছে।

সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন।

মতিন খসরু কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে টানা পাচঁবারের নির্বাচিত সংসদ সদস্য। বর্তমানে তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com