Logo
নোটিশ ::
Wellcome to our website...

সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম / ২২৩ বার
আপডেট সময় :: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে তথ্য সংগ্রকালে দুলালপুর কেন্দ্রে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে বুড়িচং প্রেস ক্লাবের উদ্যোগে মাননবন্ধন উপজেলার বসুন্ধরা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ ডিসেম্বর সকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দুলালপুর কেন্দ্রে তথ্য সংগ্রকালে বুড়িচং প্রেস ক্লাবের সাংগঠকি সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রির্পোটার এবং অননিউজ ২৪ এর বার্তা সম্পাদক মো. জহিরুল হক বাবু, কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মো. আশিকুর রহমান আশিকসহ ৫ জন সাংবাদিকের উপর সস্ত্রাসী হামলা, গাড়ী ভাংচুর ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে রবিবার দুপুরে বুড়িচং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবি কাজী খোরশেদ আলমের নেতৃত্বে কুমিল্লা মীরপুর সড়কের উপজেলার বসুন্ধরা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুড়িচং প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের পরিচালনায় মাননবন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিষ্ট ও সংগঠক গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, এসো কিছু করি সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. ফরিদ উদ্দিন, বুড়িচং প্রেস ক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, নিরাপদ সড়ক চাই এর বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মো. ইকবাল হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বুড়িচং উপজেলা শাখার সভাপতি মো. জহিরুল হক গোল্ডেন, দৈনিক কুমিল্লা প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো. শরীফুল ইসলাম সুমন, প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আহসানুজ্জামান সোহেল, সদস্য সাংবাদিক মো. আবদুল্লাহ, সাংবাদিক মারুফ হোসেন, সমাজকর্মী জুনায়েদ মেহেদী আপন, ওমর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com