Logo
নোটিশ ::
Wellcome to our website...

শোক সংবাদ – কয়লা আমদানি কারক আলী আকবর আর নেই

রিপোর্টারের নাম / ৭৯ বার
আপডেট সময় :: সোমবার, ২ মার্চ, ২০২০

সিলেট ব্যুরো : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের বিরেন্দ্রনগর গ্রামের প্রয়াত ডা.আব্দুল কাদিদের তৃতীয় ছেলে বাগলী স্থল শুল্ক ষ্টেশনের চুনাপাথর ও কয়লা আমদানিকারক মো. আলী আকবর ইন্তেকাল করেছেন।,(ইন্না লিল্লাহি–ওয়া রাজিউন)। রবিবার বিকেল ০৪টা ৪০ মিনিটে তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৪২)। তিনি স্ত্রী, তিন কন্যা সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আলী আকবর বাগলী চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতির সভাপতি ও বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি খালেক মোশারফের ভাই।

সোমবার বেলা ১১টায় বাগলী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে গ্রামের পঞ্চয়েতি কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। এরপুর্বে রবিবার ভোররাতে উপজেলার বিরেন্দ্রনগর নিজ বাসভবনে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গেলে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য দ্রৃত তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে দুপুরের দিকে ভর্তি করান।,

আলী আকবরের মৃত্যুতে সোমবার বিকেলে পৃথক পৃথক বিবৃতিতে তার বিদেহী আত্বার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান , সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ড্রষ্টির সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা পরিষদ সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান বাগলী চুনাপাথর কয়লা আমদানিকারক সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবুল হোসেন খান,দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সুনামগঞ্জ প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, বাগলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র রায়, জামেয়া আরাবিয়া নুরুল উলম বিরেন্দ্রনগর মাদ্রাসা সুপার হাফেজ মাও. শুয়াইব আহমদ, বাগলী চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য কামরুজ্জামান দারা (অব. সেনা সদস্য) আলহাজ্ব রবিউল আউয়াল, সহ সভাপতি উমর আলী,সাধারন সম্পাদক ডা. মনিরুজ্জামান মনির, কোষাধক্ষ আলী হোসেন,আন্ত:র্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুল হায়দার লিটন, আমদানিকারক নুরুজ্জামান, আব্দুল গফুর প্রমুখসহ ব্যবসায়ী নেতৃবৃন্ধ।

এদিকে বাগলী চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতি ও সর্বস্তরের ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে এ শুল্ক ষ্টেশনের বিশিষ্ট আমদানিকারক মো. আলী আকবরের আকস্মিক মৃত্যুতে সোমবার সকাল থেকে বাগলী স্থল শুল্ক ষ্টেশনে সকল আমদানি কারকগণ, চুনাপাথর, কয়লা পরিবেশকগণ সব ধরণের আমদানি কার্যক্রম, চুনাপাথর ও কয়লা পরিবেশন এবং পরিবহন কার্যক্রম থেকে বিরত থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com