Logo
নোটিশ ::
Wellcome to our website...

শেষ হলো দুর্গাপুর উপজেলার ইউপি নির্বাচনের বাছাইপর্ব

রিপোর্টারের নাম / ২০৩ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : সারা দেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুর উপজেলাতেও শুরু হচ্ছে তৃতীয় ধাপে ইউপি নির্বাচন। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়েছে প্রার্থীদের মনোনয়ন পত্রের বাছাই পর্ব। বৃহস্পতিবার উৎসব মুখর পরিবেশের মাধ্যমে বাছাইপর্ব শেষে প্রার্থীদের ঘোষনা করা হয়।

এ উপলক্ষে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন এর সঞ্চালনায় বাছাই পর্ব শেষে প্রার্থীদের বৈধতা ঘোষনা করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, উপজেলা নির্বাচন অফিসার ফারহান শিরিন, উপজেলা রিটার্নিং অফিসার মো. মাহাবুবুর রহমান, মো. গোলাম মোস্তফা প্রমুখ।

দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়নে আওয়ামীলীগ ও স্বতন্ত্রপ্রার্থী হিসেবে কুল্লাগড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩, সংরক্ষিত মহিলা আসনে ১২ ও সাধারণ মেম্বার পদে ৩১ জন, দুর্গাপুর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২, মহিলা আসনে ১০ ও মেম্বার পদে ২৭, বিরিশিরি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩, মহিলা আসনে ৬ ও মেম্বার পদে ৩১, চন্ডিগড় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩, মহিলা আসনে ৯ ও মেম্বার পদে ৩৪, বাকলজোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩, মহিলা আসনে ১০ ও মেম্বার পদে ৩১, কাকৈরগড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪, মহিলা আসনে ১৫ ও মেম্বার পদে ৪৪, গাওকান্দিয়া চেয়ারম্যান পদে ৬, মহিলা আসনে ১২ ও মেম্বার পদে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন। আগামী ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহার, ১২ নভেম্বর প্রতিক বরাদ্দ এবং আগামী ২৮ নভেম্বর অত্র উপজেলায় তৃতীয় ধাপের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com