Logo
নোটিশ ::
Wellcome to our website...

শাহজাদপুরে তাঁত শ্রমিকের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম / ৭২ বার
আপডেট সময় :: বুধবার, ১৮ মার্চ, ২০২০

দিগন্ত বাংলা ডেক্স : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চরাচিথুলিয়া গ্রাম থেকে পুলিশ বুধবার দুপুরে তাঁত শ্রমিক তুহিন সরকার (১৮) এর লাশ উদ্ধার করেছে। নিহত তুহিন এ গ্রামের লোকমান সরকারের বড় ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে নিহতর চাচা আব্দুল কাদের সরকার জানান, তুহিন মামাতো ভাই সিরাজের সাথে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের আলোকদিয়ার বিলসলঙ্গী গ্রামে থেকে তাঁত শ্রমিকের কাজ করত। মঙ্গলবার সন্ধ্যায় তার এক ফুপুর কাছে ফোন করে বলে আমাকে বাচাতে চাইলে তোমরা তাড়াতাড়ি চলে এসো। এর কয়েক ঘন্টা পর গভীর রাতে তুহিনের মামা আরিফ উদ্দিন একটি এ্যাম্বুলেন্সে করে তুহিনের লাশ বাড়ির সামনের পাকা সড়কের পাশে ফেলে রেখে তড়িঘড়ি করে চলে যায়। তিনি আরো বলেন, তুহিনের দুই হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, সাঁথিয়া থানাকে অবহিত না করে তুহিনের মামা আরিফ উদ্দিন একটি গভীর রাতে তুহিনের লাশ তড়িঘড়ি করে শাহজাদপুর উপজেলার চরাচিথুলিয়া গ্রামের বাড়ির পাশের সড়কে রেখে যাওয়ার ঘটনা রহস্যজনক হওয়ায় খবর পেয়ে বুধবার দুপুরে লাশ নিহতর বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে সে অনুযায়ী সাথিয়া থানায় ব্যবস্থা নেওয়া হবে।এ বিষয়ে পাবনার সাঁথিয়া থানার ওসি মোঃ আসাদুজ্জামান খান জানান, নিহতর মামাতো ভাই সিরাজ জানিয়েছে তুহিন প্রেমঘটিত কারণে বিষপানে আত্মহত্যা করেছে। বিষয়টি সাঁথিয়া থানায় অবহিত না করে তার মামা আরিফ উদ্দিন লাশটি ওই রাতেই শাহজাদপুরে তুহিনের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। এতে সন্দেহের সৃষ্টি হওয়ায় শাহজাদপুর ধানার মাধ্যমে লাশের ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com