Logo
নোটিশ ::
Wellcome to our website...

লকডাউন মানছেনা দুর্গাপুর উপজেলার গ্রামের বাজার গুলো

রিপোর্টারের নাম / ৩৫১ বার
আপডেট সময় :: বুধবার, ২২ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : করোনা ইস্যুতে সারাদেশ যেখানে লকডাউন মেনে চলছে। সেখানে দুর্গাপুর উপজেলার গ্রামের বাজার গুলোতে যেন ঈদের বেচাকেনায় ব্যস্ত রয়েছে, মানা হচ্ছেনা লকডাউন। বুধবার সরেজমিনে গিয়ে এমনটাই দেখাগেছে ঝানজাইল, কুমুদগঞ্জ, গুজিরকোনা, চন্ডিগড় এলাকার হাট-বাজার গুলোতে। পুলিশের টহল পৌর শহরে দৃশ্যমান হলেও গ্রামের বাজার গুলোতে স্থানীয় গ্রাম পুলিশের টহল না থাকায় জন সমাগম লেগেই রয়েছে ওই বাজার গুলোতে। এ অবস্থায় মরণব্যাধি করোনা আক্রান্তের শতভাগ ঝুঁকি রয়েছে বলে মনে করছেন সচেতন মহল।

নেত্রকোনা জেলায় গতকাল মঙ্গলবার পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩৩ জন তন্মধে মধ্যে নেত্রকোণা সদর- ৫, কলমাকান্দায়- ৩, বারহাট্টা- ১০. মোহনগঞ্জে- ৪, খালিয়াজুরীতে- ৪, আটপাড়ায়- ৩ মদনে- ১, কেন্দুয়ায়- ১, পূর্বধলা- ২জন সনাক্ত হলেও দুর্গাপুর উপজেলায় এখনো করুণা সনাক্ত হওয়ার খবর পাওয়া যায়নি। ইতিমধ্যেই নেত্রকোনা জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

সরকারী বিধিনিষেধ ও সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল সেইসাথে অকারণে ঘর থেকে বেড় না হলে সৃষ্টিকর্তার অশেষ রহমতে দুর্গাপুর উপজেলা করোনা ভাইরাসে আক্রান্ত নাও হতে পারে। সকলেই ঘরে থাকুন সামাজিক দুরত্ব বজায় রাখুন। সরকারী কাজে সহায়তা করুন। দেশের এই ক্রান্তিলগ্নে নিজেদের রক্ষায় সচেতন হয়ে গ্রামের বাজার গুলোতে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামপুলিশের তদারকি বাড়বে এমনটাই আশা করছেন সচেতন মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com