Logo
নোটিশ ::
Wellcome to our website...

রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে নিহত ১, আহত ৫

রিপোর্টারের নাম / ৫৫ বার
আপডেট সময় :: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

দিগন্ত নিউজ : লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে মো. সোহেল (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আরও ৫ ডাকাত আহত হয়। শুক্রবার ভোরে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত সোহেল চাঁদপুর জেলার হাইমচর এলাকার বাসিন্দা। তার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আহতরা হলেন রায়পুরের চরপাতা গ্রামের কাউসার, সদরের শ্যামগঞ্জ গ্রামের মমিন, চররুহিতা গ্রামের সুমন, চররমনী গ্রামের ইব্রাহিম ও সবুজ। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, ঘটনার সময় সাগরী গ্রামের জব্বার আলী বেপারির বাড়িতে ডাকাতি করতে ঢোকে ওই ৬ যুবক। এ সময় তারা প্রবাসী মনিরের বসতঘরে প্রবেশ করলে বাড়ির লোকজন চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন ডাকাতদের ঘেরাও করে আটকে পেলেন। পরে তাদেরকে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে সোহেল নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত দুইটি একনলা বন্দুক, ছয় রাউন্ড কার্তুজ, চারটি রামদা, একটি চাইনিজ কুড়াল, ২টি কিরিচ, একটি লোহার রড ও ৬টি মোবাইলসেট উদ্ধার করেছে।

রায়পুর থানার ওসি মো. তোতা মিয়া বলেন, আহতদেরকে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com