Logo
নোটিশ ::
Wellcome to our website...

রাজশাহীতে কিশোরী ধর্ষক দুলাভাই ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

রিপোর্টারের নাম / ৩৭ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

দিগন্ত ডেক্স : রাজশাহীর পুঠিয়ায় জুসের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে কিশোরী শ্যালিকা ধর্ষণকারী লম্পট দুলাভাই এখলাস আলী (৩০) র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত এখলাস আলী উপজেলার হলহলিয়া গ্রামের কাশেম আলী সরকারের ছেলে।

মঙ্গলবার (২১ জুলাই) ভোররাতে র‌্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় তার কাছে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা উপজেলার পীরগাছা গ্রামের আকালু সরকারের আম বাগানে অভিযানে যায়। পরে সেখানে র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী এখলাস আলীকে আটক করার চেষ্টা করেন। সে সময় এখলাস আলী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভূক্তভোগির পিতা ও মামলার বাদী ভ্যান চালক সেলিম হোসেন বলেন, আমার নিষ্পাপ মেয়েটির যে করুন অবস্থা করেছে তার সঠিক বিচার আজ আল্লাহর রহমতে আমি পেয়েছি।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, গতরাতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এখলাস আলী নিহত হয়েছে। র‌্যাবের সদস্যরা রাতেই তার লাশ থানায় দিয়েছেন। তবে কখন কোথায় কিভাবে বন্দুকযুদ্ধ হয়েছে তা এখনো তারা জানায়নি।

উল্লেখ্য, এপ্রিলের শুরুতে ইভা খাতুন তার বড় বোন সদ্য বিবাহিতা উপজেলার হলহোলিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে ও তার দুলাভাই এখলাস আলীর বাড়িতে বেড়াতে যায়। সে সুযোগে লম্পট দুলাভাই জুসের মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষণ করে। পরে সে ৯ এপ্রিল দুপুরে রামজীবনপুর গ্রামের নিজ বাড়ি ফিরে লোকলজ্জায় ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় তার পিতা বাদী হয়ে ধর্ষক দুলাভাই তার পিতা ও মাতাকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com