Logo
নোটিশ ::
Wellcome to our website...

ময়মনসিংহ গামী বাসের সংঘর্ষে তিন মোটর সাইকেল আরোহী নিহত

রিপোর্টারের নাম / ২৯১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৩:০৮ পূর্বাহ্ন

ষ্টাফ রিপোর্ট : ময়মনসিংহ গামী যাত্রীবাহি বাসে সাথে মুখোমুখী  সংঘর্ষে সড়কেই  লাশ হলেন তিন মোটর সাইকেল আরোহী। বুধবার সন্ধা সাড়ে ০৭টায়  সিলেট-সুনামগঞ্জ সড়কে এ মর্মান্তিক ঘটনায় আরো ২ জন আহত হন।

এ ঘটনায় পালিয়ে যাবার পথে ময়মনসিংহ জেলার তারাইল উপজেলার রামচদ্র পুর গ্রামের  হোসেন আলীর ছেলে  ঘাতক বাস চালক দুলাল মিয়া (৪৮) কে গ্রেফতার ও বাসটিকে জব্দ করেছে জয়কলস হাইওয়ে থানা পুলিশ। নিহতরা হলেন,জেলার ছাতক উপজেলার কৈতক গ্রামের জালাল মিয়ার ছেলে হৃদয় আহমদ (২০), আঙ্গুর মিয়ার ছেলে লায়েক মিয়া (২১) ও শফিক আহমদের ছেলে জামিল আহমদ (২০)।

বুধবার রাতে শান্তিগঞ্জ থানার ওসি কাজী মো. মোক্তাদির হোসেন এসব তথ্য নিশ্চিত করেন বলেন, নিহত তিন জনের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে, আহত অপর দুইজনকে আশংকাজনক অবস্থায় রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এদিকে বুধবার রাতে জয়কলস হাইওয়ে থানার ওসি মো. সালেহ  আহমদ জানান, বুধবার সন্ধায়  ছাতকের জাউয়া থেকে দুটি মোটর সাইকেল যোগে চালক আরোহী সহ পাঁচজন সুনামগঞ্জ শহরে যাচ্ছিলেন।

অপরদিকে সুনামগঞ্জ শহর থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী আরএমজি ট্রাভেলস ( ঢাকা মেট্রো ব-১৫-৪৬১৩) নামে একটি যাত্রীবাহি বাস সন্ধা সাড়ে ০৭টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের দামোদরটুপি এলাকায় দুই মোটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষে  সড়কে ছিটকে পড়ে তিন মোটর সাইকেল আরোহী সড়ক্ইে মৃত্যুর কেলে ঢলে পড়েন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com