Logo
নোটিশ ::
Wellcome to our website...

ময়মনসিংহে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্য আটক

রিপোর্টারের নাম / ১৬৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৬:৪১ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : ময়মনসিংহে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. শাহ আলম(৪৫), মো. জুয়েল (৪০),শহিদ (২৫), মো. বাদশা (২৮) ও আলমগীর হোসেল ওরফে আলম (৩৫)।

এদের মধ্যে শাহ আলমের বাড়ী লক্ষীপুরের রায়পুরে হলেও বাকীদের বাড়ী ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায়।শুক্রবার বিকালে কোতোয়ালী মডেল থানার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১০ টার দিকে সদর উপজেলার চুরখাই থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিডি২৪লাইভকে বলেন, সদর উপজেলার চুরখাই বাজারে মজিবর ডিলারের রাইস মিল সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে ৫ টি অটোরিকশাসহ ৫ চোরকে গ্রেফতার করা হয়। এরা সংঘবদ্ধ অটোরিকসা চোর চক্রের সদস্য।

আসামীদের বাড়ি ভিন্ন ভিন্ন জেলায় হলেও তারা ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা এবং শেরপুর জেলায় সংঘবদ্ধ হয়ে অভিনব কায়দায় চুরি অটোরিকশা করে।তারা প্রথমে ছদ্মবেশে যাত্রী সেজে অটোর চালককে দোকানে পাঠায় কিছু কিনার জন্য অথবা পিছনের গাড়িতে আরো যাত্রী আছে একথা বলে যাত্রীকে নিয়ে আসার জন্য পাঠায়। এ সুযোগে চোরচক্রের সদস্যরা দ্রুত অটো নিয়ে চলে যায়।

এছাড়া চোরেরা বাস পরিবর্তনের কথা বলে মালামাল নামানোর কথা বলে অটোরিকশা নিয়ে পালিয়ে যেতো। নগরীর গুরুত্বপূর্ণ স্পটগুলো ছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে লাগানো সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com