Logo
নোটিশ ::
Wellcome to our website...

ম্যাজিস্ট্রেটের গায়ে হাত তুললো পরিবহন শ্রমিকরা

রিপোর্টারের নাম / ২৮৭ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ২:৫৭ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় পরিবহন শ্রমিকদের হামলায় আহত হয়েছেন টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনী। এ সময় হামলায় তার নাক কেটে রক্ত বের হয়। ঘটনার পর উপজেলা প্রশাসন, পুলিশ ও শ্রমিক পরিবহন নেতাদের সঙ্গে বৈঠকে শ্রমিক নেতারা ক্ষমা প্রার্থনা করলে তাদের ক্ষমা করে দেওয়া হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে ভূঞাপুর পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় সড়ক ও পরিবহন আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে হামলার শিকার হন তিনি। এ বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব মিয়া।

এ ঘটনায় ২ পরিবহন শ্রমিককে ৭ দিনের কারাদণ্ড অনাদায়ে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্তরা হল, ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের যুগিহাটী গ্রামের মৃত মজিদ মন্ডলের ছেলে হারুনুর রশিদ (৪০) ও উপজেলা কাগমারী পাড়ার ইকেন আলীর ছেলে মানিক।

এদিকে, শ্রমিকদের জেল-জরিমানার ঘটনায় পরিবহন শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে গাড়িগুলো এলোপাথারি করে সড়ক অবরোধ করে রাখে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com