Logo
নোটিশ ::
Wellcome to our website...

‘মাস্ক ছাড়া বাসে কোন যাত্রী নয়’

রিপোর্টারের নাম / ৩৭ বার
আপডেট সময় :: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

দিগন্ত বাংলা ডেক্স : শীত মৌসুমে কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে বাসে যাত্রী পরিবহনের আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)। সোমবার (২৩ নভেম্বর) দুপুরে শহরের গাইটাল আন্ত:জেলা বাস টার্মিনালে আয়োজিত এক সচেতনতামূলক ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তৃতায় পরিবহন মালিক-শ্রমিক ও যাত্রীদের উদ্দেশ্যে তিনি এই আহ্বান জানান।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় গণপরিবহনে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে হবে। এজন্যে পরিবহন মালিক, শ্রমিক ও যাত্রীদের সচেতনতার কোন বিকল্প নেই। সবার সচেতনতাবোধই করোনার সর্বনাশা ছোবল থেকে আমাদের নিজেদের পাশাপাশি পরিবার, সমাজ ও রাষ্ট্রকে নিরাপদ রাখতে পারে। এ সময় পুলিশ সুপার মাস্ক ছাড়া বাসে কোন যাত্রী পরিবহন না করার ব্যাপারে নির্দেশনা দেন। এছাড়া স্বাস্থ্যবিধি প্রতিপালনে বার বার সাবান দিয়ে হাত ধোয়া এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের ওপরও জোর দেন তিনি।

সচেতনতামূলক ক্যাম্পেইনের সমন্বয়কারী কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীনের সভাপতিত্বে অন্যদের মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সাংবাদিক মোস্তফা কামাল, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি কায়সার আহমেদ কাইয়ুম প্রমুখ বক্তব্য রাখেন। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এর সঞ্চালনায় ক্যাম্পেইনে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইটাল আন্ত:জেলা বাস টার্মিনালের যুগ্ম আহ্বায়ক বিলকিস বেগম।

আলোচনা শেষে পুলিশ সুপার যাত্রী, পরিবহন শ্রমিক ও মালিকদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এছাড়া তিনি টার্মিনালের বাস কাউন্টারগুলোতে গিয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে যাত্রী এবং পরিবহন শ্রমিকদের মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের ব্যাপারে নির্দেশনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com