Logo
নোটিশ ::
Wellcome to our website...

মাইকে প্রচারকারী শহীদের পাশে দাঁড়ালেন – ইউএনও

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১৮৩ বার
আপডেট সময় :: বুধবার, ২৩ জুন, ২০২১, ৩:৩৮ অপরাহ্ন

কলমাকান্দা(নেত্রকোনা)প্রতিনিধি : মাইকে সার্বজনীন শোক প্রচারকারী শহীদের পাশে দাঁড়ালেন নেত্রকোণার কলমাকান্দার ইউএনও মো. সোহেল রানা।
আজ বুধবার (২৩ জুন)  বিকালে  তিনি উপজেলার মুক্তিনগর গ্রামের বাসিন্দা শেখ শহীদের হাতে ২৫ হাজার টাকা মূল্যমানের মাইকে তুলে দেন। এ সামগ্রী পেয়ে শেখ শহীদ ইউএনওকে আন্তরিক ধন্যবাদ জানান।
গত ১২ মে “সার্বজনীন শোক সংবাদ প্রচারে একটি মাইকের প্রয়োজন” শিরোনামে কলমাকান্দা পরিবার নামে একটি ফেইসুবক আইডির পোষ্টটি উপজেলার নির্বাহী কর্মকর্তার নজরে আসে।
উল্লেখ্য, গত ১২ মে পোষ্টটি লেখা হয়, শেখ শহীদ কলমাকান্দা বাজারে বিভিন্ন অনুষ্ঠান ও জরুরি বিষয়ে মাইকিং করে জীবিকা নির্বাহ করে থাকেন। গত কয়েকদিন আগে রাতে জনৈক এক ব্যক্তির মৃত্যু হলে পরদিন খুব সকালে তিনি মাইকিং এর জন্য দোকান খোলা জন্য আহবান করেন। কিন্তু দোকানের ভেতর থেকে কেউ সাড়া দিচ্ছিল না। পরে জানা যায়, রাতে সেহেরি খেয়ে বাড়িতে ঘুমাচ্ছিলন মাইকের মালিক এবং তার মোবাইলটিও বন্ধ পাওয়া যায়। পরে একঘন্টায় চেষ্টায় মিলন নামে আরেকটি দোকান থেকে মাইক সংগ্রহ করে মৃত্যুর সংবাদ মাইকিং করেন শহীদ।
ওই পোষ্টে আরও জানা যায়, এধরনের বিড়ম্বনায় শহীদ প্রায়শই মুত্যুর সংবাদ প্রচারতে সম্মুখীন হন এবং এতে কর মৃত ব্যক্তির জানাজা বা অন্ত্যেষ্ট্রিক্রিয়ায় অনেকে সময় মতো উপস্থিত পারেন না।
মানবিক দৃষ্টিতে এ পোষ্টটি কলমাকান্দার ইউএনও মো. সোহেল রানার নজরে আসলে আজ (বুধবার) তিনি একটি মাইকে ও এর বিভিন্ন যন্ত্রাংশ শহীদে হাতে হস্তগত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com