Logo
নোটিশ ::
Wellcome to our website...

বিয়েতে নজর কাড়লেন পরী-রাজ

রিপোর্টারের নাম / ৪৭ বার
আপডেট সময় :: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : বিয়েটা তাদের হয়েছিল ২০২১ সালেই। কিন্তু ২২ সালের শুরুতেই আবারও বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি ও নায়ক শরিফুল রাজ। শনিবার (২২ জানুয়ারি) রাতে হয়ে গেল জমকালো আয়োজনে রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা। সাদা-হলদে ফুলে সাজানো হয়েছে বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিলো খয়েরি ও সোনালী কাপড়ের প্রচ্ছদ। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

তাদের বিয়ের কিছু ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুজনকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেল। সেজেছিলেন তারা রাজা-রানীর মতো। বিয়ের আসরে কেঁদে ওঠেন পরী। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নিলেন রাজ। বাবা-মা হারা স্ত্রীকে যেন নির্ভরতার আশ্রয় দিতেই বুক বাড়িয়ে দিলেন স্বামী।

সেদিনের বিয়ে এবং বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে পরীমনির ভাষ্য, ​সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আমরাও বর-বধু তেমন করে সাঁজা হয়নি। তাই তাই নতুন করে আনুষ্ঠানিকভাবে আমাদের বর-বধু সাঁজতে হলো।’

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, এই বিয়ে আনুষ্ঠানিকতা মাত্র। কারণ, তারা আগেই বিয়ে করেছেন। শুধু দুই পরিবারের স্বজনদের পরিচয় আর নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা পালনের জন্যই এই হলুদ ও বিয়ের আয়োজন। বিয়েতে উপস্থিত থাকা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন আরেক নির্মাতা রেদওয়ান রনি। এদিন মধ্যরাতে নিজেদের বাসাতেই বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সময়ের আলোচিত এই দম্পতি।

সম্প্রতি পরীমনি মা হচ্ছেন বলে খবর আসে। পরী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা রাজের সঙ্গে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপন। আয়োজন করে বিয়ের আফসোস ছিল তাই। সেই আফসোস মিটিয়ে নিলেন ২২ জানুয়ারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com