Logo
নোটিশ ::
Wellcome to our website...

বিমান পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

রিপোর্টারের নাম / ৩২৪ বার
আপডেট সময় :: সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ২:৫৮ অপরাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাজ্জাদুল হাসান। তিনি পর্ষদের পরিচালক থেকে চেয়ারম্যান হলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব গত ১০ জানুয়ারি পিআরএলে যান। সোমবার তাকে নিয়োগ দিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক জানান, ‘পরিচালনা পর্ষদে শুধু একটি পরিবর্তনই আনা হয়েছে আর তা হলো সাজ্জাদুল হাসান পরিচালক থেকে চেয়ারম্যান হয়েছেন। পর্ষদের অপর পরিচালকরা অপরিবর্তীত রয়েছেন।’

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সাজ্জাদুল হাসান সোমবার যুগান্তরকে বলেন, ‘এটি একটি চ্যালেঞ্জিং কাজ। দোয়া করবেন যেন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি।’

বিসিএস সপ্তম ব্যাচের এই কর্মকর্তা এর আগে প্রধানমন্ত্রীর একান্ত সচিব (পিএস) ছিলেন। তারও আগে সিলেটের বিভাগীয় কমিশনার, সড়ক বিভাগের যুগ্মসচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক পদে দায়িত্ব পালন করেন। সাজ্জাদুল হাসান বিমান বাহিনীর সাবেক প্রধান এনামুল বারীর স্থলাভিসিক্ত হলেন।

পর্ষদের অপর পরিচালকরা হলেন এনবিআরের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেইন ভূইয়া, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, অর্থ সচিব অব্দুর রউফ তালুকদার, পররাষ্ট্র সচিব (মেরিটাইম এফেয়ার্স) মো. খোরশেদ আলম, এ্যাসিট্যান্ট চিফ অব এয়ার স্টাফ এয়ার ভাইস মার্শাল এ আবুল বাশার, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল ইবনে ফজল শায়েকুজ্জামান, বিজিএমইএ’র সভাপতি রুবানা হক, আইনজীবী ব্যারিষ্টার তানজিব উল আলম, এমার্জিং ক্রেডিট রেটিং এর এমডি নূর-ই-খোদা অব্দুল মবিন এবং বিমানের এমডি ও সিইও মো. মোকাব্বির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com