Logo
নোটিশ ::
Wellcome to our website...

বিজিবির পৃথক অভিযানে গরু ও চা পাতা জব্দ

রিপোর্টারের নাম / ১২৭ বার
আপডেট সময় :: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ১২:২৫ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর ভারতীয় সীমান্ত এলাকা সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ১নং উত্তর বংশিকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি এলাকায় ২৮৫ কেজি ভারতীয় চা পাতা এবং ১৮ এপ্রিল নেত্রকোণার কলমাকান্দা থেকে ৫টি ভারতীয় গরু জব্দ করা হয়।

আজ রবিবার (১৮ এপ্রিল) সকালে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) উপ অধিনায়ক নূরুদ্দীন মাকসুদ স্বাক্ষরিত গণমাধ্যমের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ১ নং উত্তর বংশিকুন্ডার মোহনপুর বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ আব্দুল হক এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল কর্তৃক সীমান্ত পিলার ১১৮৮/১৩-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জামালপুর নামক স্থান হতে ২৮৫ কেজি ভারতীয় চা পাতা ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার ৫নং লেংগুড়া ইউনিয়নের বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ আব্দুল লতিফ এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল কর্তৃক মেইন পিলার ১১৭১ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কালাপানি নামক স্থান থেকে ৫টি ভারতীয় গরু জব্দ করা হয়। যার বাজার মূল্য নির্ধারণ করা হয় ২ লক্ষ ৪৫ হাজার ৭শত ৫০ টাকা।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটককৃত গরু গুলো নেত্রকোণা কাস্টমস অফিসে জমা করা হবে এবং আটককৃত চা পাতার বিষয়ে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায় জিডি করা হচ্ছে। তিনি আরও উল্লেখ্য করেন যে, এ ব্যাপারে কোন চোরাকারবারি আটক করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com