Logo
নোটিশ ::
Wellcome to our website...

বাবরি মসজিদের স্থলে রাম মন্দির স্থাপনের রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রিপোর্টারের নাম / ৩১৪ বার
আপডেট সময় :: বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ৭:১৬ অপরাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : ভারতের সুপ্রিম কোট কর্তৃক ঐতিহাসিক বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শরীয়তপুর ওলামা পরিষদ। বুধবার ১৩ই নভেম্বর সকাল ১১টায় পালং উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শুরু হয় শরীয়তপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট চত্বরে এসে শেষ হয়।

শরীয়তপুর ওলামা পরিষদের সভাপতি, মাওলানা শফিউল্লাহ খানের সভাপতিত্বে ও মাওলানা শাব্বির আহমদ উসমানী ও মাওলানা মাহদী হাসান সিরাজীর সঞ্চালনায় মিছিলের পূর্ব পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ওলামা পরিষদের সহসভাপতি মাওলানা আবু বকর, মাওলানা শহীদুল্লাহ খন্দকার,মাওলানা শওকত আলী, হাফেজ কেরামত আলী, ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা ইদ্রিস কাসেমী,মোস্তাফি ফেরদৌস,আহমেদ ওলামা রাকিবুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ভারতের ধর্ম নিরপেক্ষ দাবীদার মুদি সরকারের আজ্ঞাবহ সুপ্রিম কোর্ট প্রায় ৫০০ বছর পূর্বে নির্মিত বাবরী মসজিদের জায়গায় মন্দির নির্মানের বিতর্কিত রায় প্রদান করেছে। এ পক্ষপাত তুষ্ট বিতর্কিত রায় কোন মুসলমান কখনাে মেনে নিতে পারে না এই রায় বিচার। বিভাগের ইতিহাসে এক কলঙ্কজনক অধ্যায় রচনা করেছে। এই রায়ের মাধ্যমে ভারতে ধর্মীয় সম্প্রিতি ও বিভিন্ন ধর্মের লােকের শান্তিপূর্ণ সহঅবস্থানের মাঝে কুঠার আঘাত করা হয়েছে এবং হিন্দু জোঙ্গী গােষ্ঠীকে উৎসাহিত করা হয়েছে। এই রায়ের মাধ্যমে ভারত রাষ্ট্র টুকরাে টুকরাে হয়ে যাবে ইনশাআল্লাহ। সুপ্রিম কোর্টের এই রায়ের প্রতি স্ত্রি নিন্দা জানিয়ে এই রায়কে আমরা ঘৃণাভরে প্রত্যাক্ষান করছি। অবিলম্বে এই রায় প্রত্যাহার করার জন্য মুদি সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি। আমরা বিশ্বাস করি মসজিদের জায়গায় কোন দিন মন্দির থাক দুরের কথা অন্য কোন স্থাপনাও নির্মিত হতে পারে না। যতদিন পর্যন্ত এই রায় বাতিল করে বাবরী মসজিদ পুনরায় নির্মাণ করা না হবে ততদিন পর্যন্ত সারা বিশ্বের মুসলমানদের এই আন্দোলন চলবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com