Logo
নোটিশ ::
Wellcome to our website...

বরিশালে ৩ খুনেই প্রবাসীর স্ত্রী জড়িত

রিপোর্টারের নাম / ৬৮ বার
আপডেট সময় :: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

দিগন্ত নিউজ ডেক্স : রিশালের বানারীপাড়ায় কুয়েত প্রবাসীর বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলমসহ তিন খুনের ঘটনায় স্ত্রী মিসকাত জাহান মিশুর জড়িত থাকার প্রমান পেয়েছে পুলিশ। তিন দিনের রিমান্ড মিশুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নাম গোপন রাখার শর্তে থানা পুলিশের এক কর্মকর্তা যুগান্তরকে বলেন, ৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব সলিয়াবাকপুর গ্রামের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোন জামাই শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যান চালক ইউসুফকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া ঘাতক জাকিরের সঙ্গে পরোকীয়া ও হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ত থাকার শিকারোক্তি অনুযায়ী এক দিন পর প্রবাসীর স্ত্রী মিসকাত জাহান মিশুকে গ্রেফতার করা হয়।

প্রথম থেকেই নিজেকে নির্দোষ বলে দাবি করে আসার পাশাপাশি ঘাতক জাকিরের সঙ্গে তার পরোকীয়ার সম্পর্কের কথাও অস্বীকার করে আসছিলেন। তবে প্রাবাসীর স্ত্রী মিশুর মোবাইল ফোনের কল লিস্টের সিডিআর সংগ্রহ করে তার কল লিস্টে ঘাতক জাকিরের সঙ্গে অসংখ্য বার কথা বলার প্রমানসহ প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া যায় বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল বলেন, প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িত থাকা তিন জনকেই আমরা গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করতে সক্ষম হয়েছি।

প্রাবাসীর স্ত্রী মিশুর সঙ্গে জাকিরের সম্পর্ক থাকার বিষয়ে মোবাইল ফোনের কল লিস্ট সংগ্রহ করা হয়েছে। সেগুলো আমরা পর্যবেক্ষণ করে দেখছি। এছাড়াও তিন খুনের ময়নাতদন্তর রিপোর্ট পেলেই এ ব্যাপারে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা হবে বলেও মামলার তদন্ত কর্মকর্তা জানান।

অপরদিকে সোমবার বেলা সাড়ে ১১টায় পৌর শহরের বাস স্ট্যান্ডে স্থানীয় বাসিন্দারা কুয়েত প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন।

প্রসংঙ্গত কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলমসহ তিন জনকে হত্যার ঘটনায় জড়িত জীনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগীকে গ্রেফতার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com