Logo
নোটিশ ::
Wellcome to our website...

বগুড়ায় এক সাথে তিন ছাত্রী নিখোঁজ

রিপোর্টারের নাম / ১১০ বার
আপডেট সময় :: সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৭:১৭ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : বগুড়া শহর থেকে তিন ছাত্রী এক সাথে সোমবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তিন ছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করা হয়েছে। নিখোঁজ ছাত্রীরা হলেন- বগুড়া শহরের নারুলী পশ্চিম পাড়ার নুরনবীর মেয়ে ও নারুলী উত্তরণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী জান্নাতি আকতার (১৬), সাবগ্রাম মধ্যপাড়ার আমিনুল ইসলামের মেয়ে ও সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তামান্না আকতার আঁখি (১৬) ও একই এলাকার জহুরুল ইসলামের মেয়ে ও গাবতলীর সৈয়দ আহম্মেদ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জান্নাতুল আকতার জিতু (১৭)। জান্নাতি আকতারের বড় ভাই নুর আলম বিদ্যুৎ জানান, নিখোঁজ তিনজন বান্ধবী। তারা ভিন্ন ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করলেও একে অপরের বাসায় যাতায়াত ছিল।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জান্নাতি আকতার স্কুলে কাজের কথা বলে বাসা থেকে বের হয়। দুপুর গড়িয়ে গেলেও বাসায় ফেরে না। পরে ফোন করে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে অপর দুই বান্ধবীর বাড়িতে খোঁজ করতে গিয়ে জানতে পারেন তারাও শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

জান্নাতির বাবা নুরনবীর দায়ের করা জিডির তদন্তকারী কর্মকর্তা নারুলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, তিনি এখনও এ বিষয়ে কিছু জানেন না। থানা থেকে তিনি জিডির কপি এখনও পাননি। নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, তিনজন ছাত্রীর মধ্যে জান্নাতি আকতারের অভিভাবক এসেছিলেন। মোবাইল নম্বর নিয়ে তার অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com