Logo
নোটিশ ::
Wellcome to our website...

ফুলের টবে লুকানো কোটি টাকার স্বর্ণ জব্দ

রিপোর্টারের নাম / ১২৪ বার
আপডেট সময় :: শুক্রবার, ২ জুলাই, ২০২১, ২:০০ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি আরব থেকে আসা এক যাত্রীর সঙ্গে থাকা ফুলের টব থেকে এক কোটি ৬ লাখ টাকা মূল্যের স্বর্ণ জব্দ করেছেন ঢাকা কাস্টম হাউসের এয়ারপোর্ট সি শিফটের কর্মকর্তারা। আজ শুক্রবার (২ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে বিমানবন্দরের ভেতরে গ্রিন চ্যানেল এলাকা অতিক্রমের সময় এসব স্বর্ণসহ তাকে গ্রেফতার করা হয়।

ওই যাত্রী নাম জসিম মিয়া। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় স্বর্ণ চোরাচালান আইনে একটি মামলা করা হয়েছে। পুলিশ জানায়, তাকে এরইমধ্যে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ঢাকা কাস্টমস হাউস সূত্র জানায়, কাস্টম হাউসের কমিশনারের কাছে আসা সকালে গোপন খবরের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধের প্রিভেন্টিভ টিমের কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন। রাত পৌনে তিনটার দিকে জেদ্দা থেকে আসা জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। গ্রিন চ্যানেল অতিক্রমের সময় জসিম মিয়া নামে এক যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে থামান কাস্টমস কর্মকর্তারা।

জিজ্ঞাসাবাদের প্রথম দিনে সোনা থাকার কথা অস্বীকার করলেও তার কাছে থাকা ব্যাগেজ ও ফুলের টব স্ক্যানিং করা হয়। এ সময় ফুলের টবে ধাতব পদার্থের অস্তিত্ব পাওয়ায় যায়।
ব্যাগেজ কাউন্টারে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ফুলের টবে লুকানো অবস্থায় দুটি স্বর্ণদণ্ড পাওয়া যায়। যার ওজন প্রায় এক কেজি ৬০০ গ্রাম। জব্দ স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ৬ লাখ টাকা। পরে ওই যাত্রীকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com