Logo
নোটিশ ::
Wellcome to our website...

ফরিদপুরে ঘুর্ণিঝড়ে চারটি গ্রামের দেড় শতাধিক ঘরবাড়ি লন্ডভন্ড

রিপোর্টারের নাম / ১১৫ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : ফরিদপুরের নগরকান্দা-সালথায় ১ মিনিটের ঘুর্ণিঝড়ের আঘাতে ৪ টি গ্রামের দেড় শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে। শতশত গাছপালা ভেঙ্গে উপড়ে পড়েছে। কয়েক একর জমির পাটসহ অন্যান্য ফসল বিনষ্ট হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। ঘুর্ণিঝড়ে ঘরবাড়ি বিধ্বস্ত ও গাছপালা উপড়ে পড়ার খবর পেয়ে দুই উপজেলার প্রশাসন ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে ছুটে যান এবং উদ্ধার কাজ শুরু করেন।

দণি-পশ্চিম থেকে ধেয়ে আসা এক মিনিটের ঘুর্ণিঝড়ে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের গহেরপুর ও বিবিরকান্দী এবং সালথা উপজেলার গট্টি ইউনিয়নের রাহুতপাড়া ও মেহেরদিয়া গ্রামের দেড় শত ঘড়বাড়ি বিধ্বস্ত হয়। শতশত গাছ-পালা উপড়ে পড়ে। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে প্রশাসন ও স্থানীয়রা জানিয়েছেন। মেহেরদিয়া গ্রামের বাসিন্দা মোঃ হাসমত আলী জানান, কিছু বুঝে উঠার আগেই ১ মিনিটের প্রলংকারী ঘুর্ণিঝড়ে বাড়িঘর,গাছপালা ও ফসলের ব্যাপক তি হলেও আল্লাহর অশেষ মেহেরবানীতে কোন মানুষের হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে ঘুর্ণিঝড়ের খবর পাওয়ার পর তাৎণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু ,সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার ,সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর ও জেলা পরিষদ সদস্য মোঃ কামাল হোসেন মিয়া।

এসময় নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু গণমাধ্যমকে জানান, তিগ্রস্থ পরিবারদের মাঝে দ্রুত সময়ের মধ্যে ত্রাণ বিতরণসহ সার্বিক সকল প্রকারের সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com