Logo
নোটিশ ::
Wellcome to our website...

প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ

রিপোর্টারের নাম / ১০৯ বার
আপডেট সময় :: সোমবার, ২৯ মার্চ, ২০২১, ৯:৩৬ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষে নিহত ও আহতের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ চলছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এই সমাবেশ শুরু হয়। সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল।

এছাড়া বিশেষ সূত্রে জানা যায়, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ার কথা রয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে প্রেস ক্লাব এবং এর আশপাশের এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়ন করা হয়েছে। যেকোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

স্বাধীনতার দিবসে শান্তিপূর্ণ বিক্ষোভে মানুষ হত্যার প্রতিবাদে গত শনিবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকের পর এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দুদিনব্যাপী দলীয় কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে আজ ২৯শে মার্চ ঢাকাসহ সকল মহানগরীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল এবং আগামীকাল ৩০শে মার্চ জেলা সদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করবে বিএনপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com