Logo
নোটিশ ::
Wellcome to our website...

পুকুর ভরাটের অভিযোগে দুর্গাপুরে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ২০৫ বার
আপডেট সময় :: রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে শত বছরের পুরোনো একটি পুকুর ব্যক্তি স্বার্থে ভরাটের অভিযোগে রোববার দুপুরে স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেন সাবেক পৌর চেয়ারম্যান কামাল পাশা।

লিখিত অভিযোগ তিনি বলেন, পৌরশহরের ৫নং ওয়ার্ডের বাগিচাপাড়ায় অবস্থিত শত বছরের পুরোনো ৬১একর আয়তনের পদ্মপুকুর নামীয় মৌজা RS – ৭৬২, ROR তথা SA- ৮৬৮ খতিয়ান ভুক্ত ২৩২১ দাগের ০.৬১ একর সরকারী পুকুর বন্দোবস্ত নিয়ে ভরাট করছেন স্থানীয় প্রভাবশালী বিপ্লব কৃষ্ণ রায়। এর পুর্বে প্রশাসনের কাজ থেকে ১বছরের নামে লিজ নিয়ে মৎসচাষ শুরু করলেও পরবর্তিতে সরকারের বিরুদ্ধে মোকদ্দমা করে মাটি ভরাট করতে চাইলে তৎকালীন ইউএনও কামরুজ্জামান মিয়া বিগত ২১ ডিসেম্বর ২০১১ বাঁধা দিয়ে সরেজমিনে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশ দেন।

পরবর্তিতে নানা ভাবে কাল ক্ষেপন করে গত ২৬ জানুয়ারী ২০২০ সনে পুনরায় মাটি ভরাট শুরু করলে স্থানীয় উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসক বরাবরে আবেদন করে পরিবেশ রক্ষায় মাটি ভরাট বন্ধ করার জন্য স্থানীয় জনগনের পক্ষে আবেদন করেন সাবেক পৌর চেয়ারম্যান কামাল পাশা। এই সুযোগে বিপ্লব কৃষ্ণ রায় পুনরায় মাটি ভরাটের কাজ শুরু করলে স্থানীয়দের নিয়ে মাটি ভরাট বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন স্থানীয় জনগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com