Logo
নোটিশ ::
Wellcome to our website...

পাবনায় মায়ের চোখের সামনেই ট্রাকচাপায় শিশু পিষ্ট

রিপোর্টারের নাম / ৩৯১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : বার্ষিক পরীক্ষার পর স্কুল ছুটি হওয়ায় মায়ের সঙ্গে নানী বাড়ি যাচ্ছিল শিশু আজিজুল (৬) ও তার ছোট ভাই। কিন্তু পথিমধ্যে মা রুপা খাতুনের চোখের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হল আজিজুল।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আজিজুল সাঁথিয়া উপজেলার ইসলামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে। সে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় স্কুলশিক্ষক আবদুল খালেক জানান, দুপুর ১২টার দিকে আজিজুল ও তার ছোট ভাইকে নিয়ে তার মা রুপা খাতুন উপজেলার মাহমুদপুর গ্রামে বাবার বাড়ি যাচ্ছিলেন। তারা একটি ভ্যানগাড়িযোগে বনগ্রাম বাজারে মহাসড়ক পার হচ্ছিলেন।

এ সময় পাবনাগামী একটি ট্রাক এসে তাদের ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এতে শিশু আজিজুল পড়ে গিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। চোখের সামনে ছেলের নির্মম নিহতের ঘটনায় তার মা রুপা খাতুন বার বার মূর্ছা যান।

স্থানীয়রা এসে ওই মা ও তার অপর সন্তানকে উদ্ধার করে। তারা কিছু সময়ের জন্য রাস্তা অবরোধও করে রাখেন। কিন্তু ঘাতক ট্রাকচালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় তাকে ও তার গাড়িকে আটক করা যায়নি।

মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, তারা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। তিনি জানান, ঘাতক ট্রাকের সন্ধান পাওয়া গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ দুর্ঘটনার জন্য স্থানীয়রা বনগ্রাম এলাকার মহাসড়কের দুপাশে অবৈধভাবে স্ট্যান্ড করে থাকা ট্রাক, অটোবাইক, ভ্যান-রিকশা ও অটোবাইককে দায়ী করেন।

তারা জানান, যানবাহন দিয়ে রাস্তার দুই পাশ আটকানো থাকায় পথচারীরা রাস্তার দুদিক ঠিক মতো দেখতে পারেন না। এজন্য এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com