Logo
নোটিশ ::
Wellcome to our website...

পরিবারের কাছে পৌঁছাতে না পারায়, ঈদ কাটছে মহাসড়কে

রিপোর্টারের নাম / ১৪৪ বার
আপডেট সময় :: বুধবার, ২১ জুলাই, ২০২১, ৭:৩৯ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কঠোর লকডাউনকে শিথিল করেছে সরকার। সরকারের নেয়া এ সিদ্ধান্তের পরেই অল্প সময়ের জন্য হলেও পরিবারের কাছে ফিরতে রাজধানী ছেড়েছে লাখ লাখ মানুষ। এদিকে প‌রিবা‌রের সঙ্গে ঈদের আনন্দ উদযাপন কর‌তে ঘরমুখী মানুষ এখনও যানজ‌টে প‌ড়ে মহাসড়‌কেই র‌য়ে‌ছে। ফ‌লে মহাসড়‌কেই শত শত মানুষকে পালন করতে হচ্ছে এবারের ঈদ।

বুধবার (২১ জুলাই) সকা‌ল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে বঙ্গবন্ধু সেতু থেকে কা‌লিহাতীর পুং‌লি পর্যন্ত ১৩ কি‌লো‌মিটার অং‌শে যানজট র‌য়ে‌ছে। এর আ‌গে মঙ্গলবার (২০ জুলাই) ভোররাত থে‌কে শুরু হওয়া ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট লে‌গেই ছিল। ওই‌ দিন রাত ২টা পর্যন্ত ৩০ কি‌লো‌মিটার এলাকায় যানজট ছিল। ফ‌লে বুধবার সকাল পর্যন্ত র‌য়ে‌ছে যানজট।

যানজটের কারণে চালক ও যাত্রীদের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি অনেক বেশি হচ্ছে। সিরাজগঞ্জের বা‌সিন্দা সুরুজ্জামান ও রংপু‌রের আবদুল মোতা‌লেব জানান, মঙ্গলবার দুপুর বা‌ড়ি উ‌দ্দেশে রওনা হ‌য়ে‌ছিলাম। বুধবার সকাল হ‌লেও এখনও এ‌লেঙ্গা পার হ‌তে পা‌রি‌নি। মহাসড়‌কেই ঈদ কর‌তে হ‌বে আটকে পড়া শত শত মানু‌ষের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com