Logo
নোটিশ ::
Wellcome to our website...

পদ্মাসেতুতে রেলসংযোগ প্রকল্পে সমস্যা নেই : রেলমন্ত্রী

রিপোর্টারের নাম / ২৪ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

দিগন্ত ডেক্স : রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, পদ্মা সেতুর ত্রুটি ধরা পরেছে এটি এখনই বলার সময় আসেনি। আমরা দেখার জন্য এসেছি। রেল সংযোগ প্রকল্পে খুব যে বড় ধরণের সমস্যা তা নয়। আধৌ সমস্যা আছে কিনা তাও বলা যাবে না, যতক্ষণ না পর্যন্ত এক্সপার্টরা অপিনিয়ন দিবে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় পদ্মাসেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে রেলসংযোগ প্রকল্প পরিদর্শন এসে সাংবাদিকদের এসব কথা বলে তিনি।

রেলমন্ত্রী বলেন, প্রকল্পে রেলের যেভাবে কাজ চলছে সেটির ব্যাপারে সড়ক নতুন ধরণের কনডিশন (শর্ত) দিয়েছে, কিন্তু সড়ক বিভাগ এখনো ডিজাইন দেইনি। যেহেতু এটি ইঞ্জিনিয়ারিং সংশয় সেহেতু আমাদের এক্সপার্ট আসে তারা এটি নিয়ে বসবে। যদি নকশা কিংবা ইঞ্জিনিয়ারিং মতনৈক্য হয় তবে আমরা আসা করছি তারাই এটি পূর্নসংশোধন করতে পারবে। সেতু বিভাগ ও রেল বিভাগের কাছে ডিজাইন চাওয়া হয়েছে। তারা ডিজাইন দিলেই পূর্নসংশোধন করা হবে। অন্য কোথাও কোন সমস্যা নেই শুধু রেল নামার ও উঠার সময় সমস্যা কথা উঠছে, এক্ষেত্রে সমন্বয় করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, পদ্মাসেতু প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, পদ্মাসেতুর নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মোঃ আব্দুল কাদেরসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com