Logo
নোটিশ ::
Wellcome to our website...

নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নেলী

রিপোর্টারের নাম / ৫৯৫ বার
আপডেট সময় :: সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০, ৬:১০ অপরাহ্ন

দিগন্ত বাংলা ডেক্স : ভারত সীমান্তবর্তী উপজেলা নেত্রকোনার দুর্গাপুর ও কলমাকান্দার আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি উন্নতিতে সাহসী ভূমিকা রেখে দায়িত্বপালন করায় পুলিশ কর্মকর্তা মাহমুদা শারমীন নেলী জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। নেত্রকোনা জেলা পুলিশের ঊর্ধ্বতন পর্যায়ের প্রথম এই নারী সার্কেল অফিসার নেলী তার দিকনির্দেশনায় একই সাথে দুর্গাপুর-কলমান্দা থানা সামলাচ্ছেন।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে পুলিশের মাসিক অপরাধ সভায় এসপি মো. আকবর আলী মুনসীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সম্মাননা পুরষ্কার প্রদান করেন। এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর দায়িত্বে থাকা পদোন্নতি প্রাপ্ত এসপি এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়াসহ নেত্রকোনার দশ থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

এসপি আকবর আলী মুনসী জানান, পুলিশ অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেন ঠিক তেমনই ভালো কাজের স্বীকৃতি বা সম্মান দিয়ে থাকে সবসময়। নেলীকে শ্রেষ্ঠ নির্বাচিত করা এবং সম্মাননা দেয়ার ক্ষেত্রেও এর ব্যত্তয় ঘটেনি।

সার্কেল অফিসার হিসেবে সংশ্লিষ্ট কর্মস্থলে যোগদানের প্রথম মাসেই সে (নেলী) থানা পুলিশের সহায়তায় কয়েকটি চোরাচালান আটকসহ ভারতীয় সাতাত্তরটি গরু জব্দ করেছে। এতে জড়িত কয়েকজনকেও আটক করে মামলা দায়ের করা হয়। এছাড়া দুর্গাপুর-কলমাকান্দা সার্কেল এর প্রতিটি হাট বাজার সহ ঘনবসতি গ্রামে নারী ও শিশু নির্যাতন, মাদক ও চোরাচালান বন্ধে সচেতনতা বৃদ্ধি বিষয়ক সভা করেছেন।‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ স্লোগানকে সামনে রেখে জনসেবা আরও বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে সকলের সহযোগিতা চেয়েছেন এএসপি সার্কেল নেলী।

নেলী জানান, পুরষ্কার পাওয়া অথবা পুরস্কৃত হওয়া মানে দায়বদ্ধতা বেড়ে যাওয়া। শ্রেষ্ঠত্বের পুরষ্কার পেয়ে দায়বদ্ধ বেড়ে গেলো আরও। শ্রেষ্ঠ হওয়ার পিছনে দুর্গাপুর ও কলমাকান্দা থানার অফিসার ইনচার্জসহ সকল পুলিশ সদস্যদের অবদানের কথা জানিয়ে আগামী দিনগুলোতেও দেশ এবং মানুষের কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নারী এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com