Logo
নোটিশ ::
Wellcome to our website...

নেত্রকোনায় অভিযুক্ত খুনিকে খুন, আটক ৩

রিপোর্টারের নাম / ১৬৬ বার
আপডেট সময় :: রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলায় এক খুনের প্রধান অভিযুক্ত আসামি বেচু মিয়াকে (৫০) দুর্বৃত্তরা প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে বলে জানা গেছে। এ হত্যাকান্ডের পর ঘটনাস্থল থেকেই স্থানীয়রা তিন জনকে ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে মদন উপজেলার তিয়শ্রী বাজারে একটি খাবারের দোকানে ঘটনাটি ঘটে।

নিহত বেচু মিয়া (৫০) মদনের তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের সওদাগর মিয়ার ছেলে। একই গ্রামের সুমন মিয়া হত্যা মামলার প্রধান আসামি ছিলেন তিনি। আটকেরা হলেন, ওই গ্রামের রবিকুল, আসাদুল এবং ধনাই মিয়া। পিটুনিতে আহত হওয়ায় তাদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, গত ১২ জুন ওই গ্রামের সুমন মিয়া প্রতিপক্ষের হামলায় নিহত হন। এ ঘটনায় সুমনের বড় ভাই পলাশ একই গ্রামের বেচু মিয়াকে প্রধান আসামি করে মদন থানায় একটি হত্যা মামলা করেন।

এ মামলায় বেচু মিয়া সম্প্রতি আদালত থেকে জামিনে এসে শনিবার (২৫ জুলাই) সন্ধ্যায় বালালী বাজারের রবিউল আওয়ালের সিঙ্গাড়ার দোকানে বসেছিলেন। তখনই ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। দুর্বৃত্তরা গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে বেচু মিয়াকে হত্যার পর পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় বাজারের লোকজন তিন জনকে ধরে পুলিশে দেয়।

সুমন হত্যার জেরেই এ হত্যা ঘটেছে প্রাথমিক তদন্তে এটি উল্লেখ করে তিনি আরও বলেন, এ বিয়য়ে মামলার প্রস্তুতি নেয়াসহ আটকদের আদালতে পাঠানোর ব্যাবস্থা হচ্ছে। এদিকে, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com