Logo
নোটিশ ::
Wellcome to our website...

নেত্রকোণা পৌর নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী

রিপোর্টারের নাম / ১৮৯ বার
আপডেট সময় :: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১, ৪:১৫ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : নেত্রকোনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম খান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২৯,৫৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯,৯৯৫ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী মোবাইল ফোন প্রতীকে ১,৭৯৭ ভোট পেয়েছেন। রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এ ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য যে, এই পৌরসভায় প্রথম বারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়েছে। পৌরসভার মোট ভোটার সংখ্যা ৬৭ হাজার ৪শত ৬৫ জন। পুরুষ ভোটার ৩৩ হাজার ৩৮ জন ও নারী ভোটারসংখ্যা ৩৪ হাজার ৪ শত ২৭ জন। নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩জন, কাউন্সিলর পদে ৫২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জনসহ ৬৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেছেন। এবং পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ৩২টি, ভোট কক্ষের সংখ্যা ২০৫ টি।

জেলা রিটার্নিং কর্মকর্তা আবদুল লতিফ শেখ জানান পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপুর্ন ভাবেই ভোট গ্রহন চলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com